Breaking News

নুসরাতকে আমি অপছন্দ করতাম, বোমা ফাটালেন যশ

গত কয়েক মাসে যশ দাশগু''প্ত এবং নুসরাত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা কম হয়নি। গত এক বছরে পুরোদস্তুর পালটে গিয়েছে যশ-নুসরাতের সম্পর্কের সমীকরণ। এই বদলটা শুরুর দিকে আঁচ করতে পারেননি অনেকেই।

বর্তমানে নিজেদের প্রেম নিয়ে কোনো রাখঢাক রাখেননি এই জুটি, এমনকি ই'ঙ্গিত এমনো মিলেছে যে বিয়েটাও সেরে ফেলেছেন ‘যশরত’। প্রতিদিনই নতুন রঙ লাগে যশ-নুসরাতের প্রেমে। ঈশানকে নিয়ে এখন সুখের সংসার যশ-নুসরাতের।

এই প্রেম কাহিনি হয়রান করেছে অনেককেই। ‘ওয়ান’ ছবিতে একস'ঙ্গে কাজ করেছিলেন দুজনে। কিন্তু সেখানে সখ্যতা গড়ে উঠেনি যশ-নুসরাতের। তবে ‘এসওএস কলকাতা’ সব হিসেব-নিকেশ উলটে দেয়।

যশের কথায়, আমি ওকে সহকর্মী হিসাবে একদম অ’পছন্দ করতাম, আমা'র মনে 'হত নুসরত ভীষণ দাম্ভিক।

সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনটাই বলেছেন যশ। অন্যদিকে সেই ইংরাজি দৈনিককে নুসরাত জানান, ‘আমা'র বন্ধুরা পরামর'্শ দিয়েছিল যশের থেকে দূরত্ব বজায় রাখবার। তবে সব ইকুয়েশন পালটে গিয়েছে মাস কয়েকের মধ্যেই।

ঈশানের অ'ভিভাবকের দায়িত্ব কেমনভাবে পালন করছেন দু’জনে? নুসরতের কথায়, দুর্দান্ত। এখনো মাঝেমধ্যেই বিশ্বা'স করতে পারি না। তবে সৌভাগ্যবশত আমাকে একা সব দায়িত্ব পালন করতে হচ্ছে না। যশ সব কাজে এগিয়ে আসে। আমি অনেক সময় বুঝতে পারি না ঈশান কী বলতে চাইছে, কিন্তু যশ অসাধারণ বাবা।

পাশ থেকে মুচকি হেসে যশ যোগ করলেন, নুসরত মা হিসাবে দারুণ, আমি বিশ্বা'স করি মেয়েরা যখন মা হয়, তখন সহজাতভাবেই সে জানে বাচ্চাকে কীভাবে লালন-পালন করতে হয়।

About Admin_dhakasongbad

Check Also

আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, ‘লাল সিং চড্ডা’ নিয়ে সুখবর দিলেন বেবো

করো’নার জেরে বারবার ব্য'হত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *