Breaking News

শীঘ্রই আসছে সুখবর, মা হতে চলেছেন নেহা কক্কর!

গতবছর করো’নার মধ্যেই জাঁকজমকপূর্ণভাবে বিয়ে সারেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর (Neha Kakkar)। এরপর কে'টে গিয়েছে প্রায় এক বছর। শোনা যাচ্ছে গায়িকা এবার মা 'হতে চলেছেন। যদিও গায়িকা কিংবা তার স্বামী রোহনপ্রীতের তরফ থেকে কোনোরকম অফিশিয়াল বিবৃতি তারা দেননি। তবে নেহার সাম্প্রতিক ছবি এমনই গু'ঞ্জন সৃষ্টি করেছে। এর আগে নেহা কক্কর একটি বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন। সেই ছবি পোস্ট হওয়ার পর সকলেই অবাক হয়ে যান।

কিন্তু পরে জানা যায় সেটি নেহার একটি মিউজিক ভিডিওর শ্যুটের জন্য করা হয়েছে। এদিকে নেহা ‘ইন্ডিয়ান আইডল’-এর মাঝ পথ থেকে বিচারকের পদ থেকে সরে যান। কিছুদিন আগে নেহা সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে ওড়না দিয়ে ঢেকে রাখতে দেখা গিয়েছে। তখন সেভাবে গু'ঞ্জন না শোনা গেলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখে অনেকেই নিশ্চিত।

নেহা সোশ্যাল মিডিয়ায় যেমন জনপ্রিয় তেমনি সক্রিয়। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সবসময়ই কিছু না কিছু শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি তিনি যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তাকে বেগু'নি রং-এর পোশাকে দেখা গিয়েছে। অ’পরদিকে তার শরীরে বাড়তি মেদ লক্ষ্য করা গিয়েছে।

তাহলে কি সত্যিই নেহার সংসারে আসতে চলেছে নতুন সদস্য! এমনই গু'ঞ্জন শুরু হয়েছে চারিদিকে। গতবছর দিল্লির একটি গু'রুদুয়ারাতে গায়ক রোহনপ্রীত সিং-এর স'ঙ্গে বিবাহবন্ধনে আব'দ্ধ হন নেহা।

About Admin_dhakasongbad

Check Also

আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, ‘লাল সিং চড্ডা’ নিয়ে সুখবর দিলেন বেবো

করো’নার জেরে বারবার ব্য'হত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *