Breaking News

‘তৃণমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে’, নুসরত প্রসঙ্গে টেনে কটাক্ষ সায়নীকে, সপাট জবাব নায়িকার

ভোটে জিততে না পরালেও, সায়নী ঘোষের জনপ্রিয়তা রাজনীতির ময়দানে এতটুকুও কমেনি। বরং দিন দিন বেড়েই চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের মানুষ হিসেবে পরিচিত এই নেত্রীর এখন গু'রু দায়িত্ব। রাজনীতির ময়দানে কার্যত গায়েব বিজেপির হেরো প্রার্থীরা, সে জায়গায় একদম উলটো পথে হাঁটছেন সায়নী। তবে রাজনৈতিক কেরিয়ারের স'ঙ্গে অ'ভিনয় কেরিয়ারের সামঞ্জস্য বজায় রাখছেন সায়নী। সোমবার শ্যুটিং সেটে শটের ফাঁ'কে তোলা একটি মিষ্টি ছবি ফেসবুকে শেয়ার করেন সায়নী। যেখানে একটি বাচ্চাকে কোলে করে আদর করতে দেখা যাচ্ছে অ'ভিনেত্রীকে।

সাদা-কালো সেই মিষ্টি ছবির কমেন্ট বক্সেই সায়নীর দিকে নোং'রা ই'ঙ্গিত করেছেন এক নেটিজেন। নুসরত প্রস'ঙ্গে টেনে সায়নীকে এক নেটিজেন বলেন, ‘তৃনমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে। আমি ভাবলাম আপনারও হয়ত…., বাবার নাম তো পরে ঘোষনা হয়’। পরে অবশ্য বি'ষয়টি হালকা করে নেটিজেন যোগ করে, ‘এমনি বললাম। সিরিয়াসলি নেবেন না। আপনি আমা'র একজন প্রিয় শিল্পী। আপনার সাফল‍্য কামনা করি’। ওই জনৈক সরাসরি নুসরতের নাম করেনি, তবে ই'ঙ্গিত যে নুসরতের দিকেই ছিল তা বুঝে নিতে অসুবিধা হয় না। সায়নী এই বি'ষয়টি একেবারেই হালকাভাবে নেননি।

পালটা জবাবে সায়নী লেখেন, ‘খুব ভাসা-ভাসা মন্তব্য স্বপন বাবু! এমনিও বলবেন না। ব্যক্তিগত সি'দ্ধান্তগু'লো ব্যক্তিগত হয়… বলা সহজ! আপনি ভালো থাকবেন, ভালো লাগলো জেনে যে আপনি আমা'র কাজ পছন্দ করেন। আশা'হত করবেন না এও আশা রাখি’।

উল্লেখ্য, অনীক দত্তের পরবর্তী ছবি ‘অ’পরাজিত’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত অ'ভিনেত্রী। ছবিতে তাঁর চরিত্রে নাম বিমলা রায়। ছবিতে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের জীবনের ছায়া রয়েছে, কিন্তু পরিচালক এটিকে বিজয়া রায়ের বায়োপিক বলতে না-রাজ। সায়নীর (Saayoni Ghosh) বিপরীতে এই ছবিতে অ'ভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়।

About Admin_dhakasongbad

Check Also

আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, ‘লাল সিং চড্ডা’ নিয়ে সুখবর দিলেন বেবো

করো’নার জেরে বারবার ব্য'হত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *