Breaking News

বাবা হচ্ছেন রণবীর সিং! ‘দীপিকার মতো দেখতে সন্তান চাই’

স্ত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মতো দেখতেই সন্তান তাঁর চাই। একথা জানিয়ে দিলেন রণবীর সিং (Ranveer Singh)। তারপর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি বাবা হচ্ছেন বলিউডের ‘বাজিরাও’?

ছোটপর্দায় সঞ্চালক হিসেবে সফর শুরু করছেন রণবীর। ‘দ্য বিগ পিকচার’ (The Big Picture) নামের কুইজ শোয়ের সঞ্চালনা করছেন তিনি। ইতিমধ্যেই শোয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। শোয়ের সঞ্চালনা করতে গিয়েই তাঁর ও দীপিকার সন্তান পরিকল্পনার কথা জানান রণবীর।

অ'ভিনেতা বলেন, “আপনারা তো জানেনই আমা'র বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাব'ে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলে দিয়েছি, আমা'র এমন সন্তান চাই। তাতেই লাইফ এক্কেবারে সেট হয়ে যাব'ে। আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।”

শোনা যায়, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির সেটে রণবীর-দীপিকার (Ranveer Deepika) প্রেম শুরু হয়। তার ছ’বছরের মাথায় ২০১৮ সালে ইটালির লোক কোমোতে গাঁটছড়া বাঁধেন দুই তারকা। এর পর থেকে একাধিকবার দীপিকার অন্তঃস'ত্ত্বা হওয়ার গু'ঞ্জন শোনা গিয়েছে। চলতি বছরের আগস্ট মাসে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল দীপিকা ও রণবীরকে। সেই সময়ও দীপিকার অন্তঃস'ত্ত্বা হওয়ার গু'ঞ্জন শোনা গিয়েছিল। তবে পরে জানা যায়, তা নিছকই গু'ঞ্জন ছিল। অন্য কোনও কারণে হাসপাতালে গিয়েছিলেন দুই তারকা।

রণবীরের এই মন্তব্যের পরই বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। তাহলে কি বাবা 'হতে চলেছেন অ'ভিনেতা? সে প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। তবে সন্তানের পরিকল্পনা যে বলিউডের ‘বাজিরাও মস্তানি’ শুরু করে দিয়েছেন, সে বি'ষয়ে অনেকেই নিশ্চিত। আর রণবীরও নিজের ইচ্ছের কথা প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন।

About Admin_dhakasongbad

Check Also

আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, ‘লাল সিং চড্ডা’ নিয়ে সুখবর দিলেন বেবো

করো’নার জেরে বারবার ব্য'হত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *