Breaking News

কেন প্রকাশ্যে আসেন না তাঁর মা এবং স্ত্রী? খুল্লম খুল্লা জবাব দিয়েছিলেন সানি দেওল

ম'ঙ্গলবার নিজের ৬৫তম জন্ম'দিনের কেক কাটবেন সানি দেওল। মধ্যে ষাট পেরিয়ে এসেও এই বলি-তারকার জনপ্রিয়তা টেক্কা দিতে পারে ইন্ডাস্ট্রির নয়া প্রজন্মের তারকাদের। জাতীয় পুরস্কার জয়ী এই অ'ভিনেতার ঝুলিতে রয়েছে ‘ঘা'তক’, ‘ঘায়েল’, ‘বর্ডার’, ‘গদর: এক প্রেম কথা’-র মতো বক্স অফিসে ইতিহাস তৈরি করা সব ছবি। তবে স্পটলাইটের আলো সর্বক্ষণ তাঁর ওপরে থাকলেও প্রায় নিয়ম করে সেসবের দূরে থেকেছেন এই বলি-তারকার মা প্রকাশ কউর এবং স্ত্রী পূজা দেওল। যেখানে বলিপাড়ার অন্যান্য টাকা, অ'ভিনেতাদের বান্ধবী থেকে শুরু করে স্ত্রী-রা আকছার শুষে নিচ্ছেন লাইমলাইটে আলো, সেখানে দেওল পরিবারে কেন এহে'ন উল্টো পথ চলা? প্রশ্নের জবাব দিয়েছিলেন সানি স্বয়ং।

এ প্রস'ঙ্গে ২০১৩ সালে ডেকান ক্রনিকল-কে দেওয়া এক সাক্ষাৎকারে সানি খোলাখুলি জানিয়েছিলেন যে তাঁদের পরিবারের মহিলাদের নেওয়া এই পদ'ক্ষেপ সম্পূর্ণ ওঁদেরই সি'দ্ধান্ত। অর্থাৎ সহজ ভাষায় এই বি'ষয়ে সানির কোনও মত কোনওদিনই ছিল না। ‘ডর’ অ'ভিনেতার কথায়, ‘ লোকচক্ষুর আড়াল থেকে দূরে সরে থাকার বি'ষয়টা সম্পূর্ণ ওঁদের সি'দ্ধান্ত। কেউ ওঁদের জোর করেনি যে লাইমলাইট থেকে নিজেদের গু'টিয়ে রাখতেই হবে। আমা'র স্ত্রী বরাবরই স্বাধীনচেতা একজন মানুষ। তিনি কী করবেন না করবেন সে বি'ষয়ে তাঁর পূর্ণ অধিকার রয়েছে। এ বি'ষয়ে না তো ওঁকে কিংবা আমা'র মা’কে আমি অথবা আমা'র বাবা জোর করেছি!’

প্রস'ঙ্গত, সানির স্ত্রী এবং মায়ের পাশাপাশি তাঁর দুই বোন বিজেয়তা এবং অজেয়তা দেওলও ইন্ডাস্ট্রির ঝাঁ চকচকে গ্ল্যামা'র দুনিয়া থেকে শত মাইল দূরে থেকেছেন। বলা ভালো, আজও তাইই রয়েছেন। যদিও সানির সৎ মা তথা ধ'র্মেন্দ্রর দ্বিতীয় পত্নী হেমা মালিনী বিয়ের পরেও চুটিয়ে অ'ভিনয় চালিয়ে গেছেন। তাঁদের বড় মেয়ে এষা দেওলও অ'ভিনেত্রী হিসেবে একসময় যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছিলেন। উল্লেখ্য, ‘আপনে ২’ ছবির মাধ্যমে ফের একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন সানি। অনিল শর্মা'র পরিচালনায় এই ছবিতে বাবা ধ'র্মেন্দ্র ও ছোট ভাই ববির পাশাপাশি দেখা যাব'ে তাঁর ছেলে করণ দেওলকেও।

About Admin_dhakasongbad

Check Also

আমিরের সঙ্গে রোম্যান্সে মশগুল করিনা, ‘লাল সিং চড্ডা’ নিয়ে সুখবর দিলেন বেবো

করো’নার জেরে বারবার ব্য'হত হয়েছে ‘লাল সিং চড্ডা’র শ্যুটিং, পিছিয়েছে মুক্তির তারিখও। শেষমেষ ঠিক ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *