Breaking News

কোনো লিমিট নেই, ১০০ জিবি ডেটার নতুন রিচার্জ প্ল্যান আনলো VI

Vodafone এবং Idea এই দুই সংস্থা একত্রিত হয়ে নতুন সংস্থা হিসাবে আ'ত্মপ্রকাশ করেছে সেপ্টেম্বর মাসে। নতুন সংস্থার নাম দেওয়া হয়েছে VI। আর এই নতুন সংস্থার আ'ত্মপ্রকাশ 'হতেই নতুন নতুন অফার গ্রাহকদের সামনে তুলে ধ’রা হচ্ছে। ঠিক তেমনই নয়া এক রিচার্জ প্ল্যান (Recharge Plan) আনা হলো VI এর তরফ থেকে, যে রিচার্জ প্ল্যান নিয়ে গ্রাহকদের দৈনিক ডেটা ব্যবহার করার কোন লিমিট নেই। দিনে যত খুশি ডেটা ব্যবহার করা যাব'ে, তবে তা রিচার্জের সাথে পাওয়া মোট ১০০ জিবি পর্যন্ত।

বর্তমান করো’নাকালে ওয়ার্ক ফ্রম হোম (work from home) এর কথা মাথায় রেখেই এই রিচার্জ প্ল্যান আনা হয়েছে বলে দাবি করা হয়েছে সংস্থার তরফ থেকে। এই রিচার্জ প্ল্যানের ফলে গ্রাহকরা বাড়ি থেকে অনলাইনে কাজের ক্ষেত্রে স্বাধীনতা পাবেন, পড়ুয়ারা নিশ্চিন্তে অনলাইন পড়াশোনা করার ক্ষেত্রেও সুবিধা পাবেন এমনটাই দাবি করা হচ্ছে।

VI এর তরফ থেকে আনা এই রিচার্জ প্ল্যানটি হলো ৩৫১ টাকার। এতে গ্রাহকরা পাবেন মোট ১০০ জিবি ডেটা। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। তবে এই রিচার্জ প্ল্যানে কোন রকম আনলিমিটেড কল (Unlimited Call) অথবা এসএমএসের (SMS) সুবিধা থাকছে না। এই রিচার্জ প্ল্যান কেবলমাত্র ডেটার জন্য। অর্থাৎ যে সকল গ্রাহকরা এই রিচার্জ প্ল্যান করবেন তারা ১০০ জিবি ডেটা যখন ইচ্ছে প্রয়োজনমতো শেষ করতে পারেন।

About Admin_dhakasongbad

Check Also

জমাট বাধছে রক্ত, জ্বর ও ফুসফুসে অস্বাভাবিকতা নিয়ে অজানা রোগে মৃত্যু হচ্ছে পুরুষদের

পুরুষদের শরীরে অজান্তে বাসা বাঁধছে নতুন অসুখ। তারই সন্ধান পেলেন বিশেষজ্ঞরা। তাদের কথায়, মা'রাত্মক সে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *